জানতে চান ?

কীভাবে পণ্য অর্ডার করবো?

যেভাবে আপনি পন্য কিনবেনঃ

১। আপনি যদি আমাদের নতুন অতিথি হয়ে থাকেন তাহলে যেকোন পণ্য কিনতে এখনই সাইন-আপ/রেজিস্ট্রেশন করুন।

২। আপনার নির্বাচিত পন্যটি কেনার জন্য পণ্যের ছবির উপরে ক্লিক করে অফারটির বিস্তারিত পাতায় গিয়ে ছবির পাশে ‘ব্যাগে যোগ করুন’ এই বাটনে ক্লিক করুন।

৩। আপনি যদি একাধিক পন্য কিনতে চান তাহলে ‘ব্যাগ দেখুন’ এই বাটনে ক্লিক করে আপনার নির্বাচিত সকল পন্য একবারে অর্ডার করুন।

৪। যদি ইতোমধ্যেই শেরপুর বাজার এ আপনার একাউন্ট থেকে থাকে,তাহলে আপনার ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন / লগইন করুন অথবা নতুন ক্রেতা হিসেবে সাইন-আপ/রেজিস্ট্রেশন করে আপনার নতুন একাউন্টের জন্য ইউজার নেম ও পাসওয়ার্ড তৈরি করুন।

৫। অনুগ্রহ করে ‘ডেলিভারী ও মুল্য পরিশোধ প্রক্রিয়া’ অংশে যে যে তথ্য চাওয়া হয়েছে সেগুলো সঠিকভাবে প্রদান করুন। মনে রাখবেন আপনার প্রদানকৃত সঠিক তথ্য আপনার পন্যের ডেলিভারী প্রক্রিয়াকে ত্বরান্বিত করবে।

৬। আপনি পণ্যটি যদি আপনার প্রিয়জনকে উপহার হিসাবে দিতে চান তবে ‘প্রিয়জনকে উপহার পাঠাতে ক্লিক করুন’ এই বাটনে ক্লিক করুন

৭। এরপরে আপনি পরবর্তী ধাপে যেতে ‘চেক আউট ’ বাটনে ক্লিক করুন।

৮। সব কিছু সঠিক থাকলে ‘কনফার্ম করুন’।

৯। ২৪ ঘণ্টার মধ্যে আমাদের প্রতিনিধি আপনার সাথে ফোনে যোগাযোগ করবে।

১০। যেকোন তথ্য সহায়তার জন্য ফোন করুন – 09602 111 444, 01971-588988 (সকাল ৯টা থেকে রাত ১১ টার মধ্যে)।

১১। এছাড়াও সরাসরি ফোনে অর্ডার দিন – 09602 111 444, 01971-588988

১২। ইচ্ছেলিস্ট এর মাধ্যমে আপনি বিভিন্ন অর্ডার নির্বাচিত করে রাখতে পারবেন যা আপনি পরবর্তীতে কিনতে পারেন।

আমার জন্য সঠিক সাইজ বা সঠিক পণ্য নির্ধারণ করার উপায় কী?

পণ্য সংক্রান্ত সব তথ্য প্রতিটি পণ্যের সাথেই পাবেন। তারপরও যদি কোনও সন্দেহ থাকে বা আপনি নিশ্চিত হতে চান তাহলে আপনি আমাদের হটলাইনে ফোন করলে আপনার জন্য কোন সাইজটা মানানসই সেটা জানতে পারবেন।

 

পণ্যের সর্বমোট কত খরচ তা কিভাবে জানবো?

আপনি শিপিং পদ্ধতি এবং পণ্যের ধরণ নির্বাচন করলে আপনাকে শিপিং চার্জসহ পণ্যের সর্বমোট মূল্য দেখানো হবে।

আমি কিভাবে পেমেন্ট করবো?

আপনি লোকাল ব্যাংকের ডেবিট/ক্রেডিট কার্ড, বিকাশ, ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং এবং অনলাইন ব্যাংককিংয়ের মাধ্যমে পণ্যের মূল্য পরিশোধ করতে পারবেন। এছাড়াও বিস্তারিত জানতে কল করতে পারেন আমাদের হটলাইন নাম্বারে । আপনাকে সহযোগিতা করতে আমরা সর্বদা প্রস্তুত ।

আপনাদের কি কোন শোরুম আছে?

শেরপুর বাজার ডটকম মূলত একটি অনলাইন শপ। প্রচলিত অর্থে শো রুম বলতে যা বুঝায় পণ্য প্রদর্শনীর জন্য বর্তমানে আমাদের কোন শো রুম নেই। তবে, ভবিষ্যতে ঢাকাসহ দেশের প্রধান শহরগুলিতে শো রুম করার পরিকল্পনা আছে। বর্তমানে রাজধানী ঢাকায় এবং বিভিন্ন জেলায় আমাদের অফিস আছে। আপনি পণ্য অর্ডার করলে পণ্যটি আমরা সরাসরি আমাদের নির্দিষ্ট মার্চেন্ট থেকে নিয়ে এসে আপনার ঠিকানায় পৌঁছে দেয়া হয়।

আপনাদের বিশ্বস্থতার প্রমান কী?

আমাদের প্রতিষ্ঠান ই-কর্মাস এসোসিয়েশন অফ বাংলাদেশ (ইক্যাব) এর গর্বিত সদস্য কোম্পানি। ব্রাক ব্যাংক লিমিটেডে আমাদের রেজিস্টার্ড অ্যাকাউন্ট আছে। এছাড়াও আমাদের প্রতিষ্ঠান শেরপুর পৌরসভা থেকে ট্রেড লাইন্সেস গ্রহন করেছে । আমাদের পার্টনার কোম্পানিগুলোও নিজ নিজ দেশে রেজিস্টার্ড। যেহেতু আমরা ব্যবসা করার উদ্দেশ্য নিয়ে বাজারে এসেছি সেহেতু ক্রেতাদের সন্তুষ্টি অর্জনই আমাদের একমাত্র লক্ষ্য। ক্রেতাদের ঠকালে বরং আমাদের সুনাম নষ্ট হবে এবং এর প্রভাব পরবে আমাদের বিনিয়োগের উপর। আমাদের সেবার মান সম্পর্কে জানতে আপনি আমাদের ফেসবুক পেজ যাচাই করতে পারেন। এমনকি আপনি আমাদের অফিস ভিজিটও করতে পারেন।

অর্ডার বাতিল নীতিমালা কি ?

আমাদের সরবরাহ করা যে কোন পণ্য ক্রেতার হাতে পৌঁছে গেলে বা শিপমেন্ট হয়ে গেলে অর্ডার কোন অবস্থাতেই বাতিল করা যাবে না। তবে অর্ডার করার পর তা বাতিল করতে চাইলে ১২ ঘণ্টার আমাদের হেল্পলাইন বা ফেসবুক পেজে জানাতে হবে। অর্ডার বাতিল হয়ে গেলে আমরা ৩-১০ কর্ম দিবসের মধ্যে আপনার দেয়া অগ্রিম পেমেন্ট ফেরত দিয়ে দেব।

পণ্য ফেরত নীতিমালা আছে কি ?

পণ্য গ্রহনের পর যে কোন কারনে ক্রয়কৃত পণ্যের সম্পূর্ণ মূল্য আপনি ফেরত পেতে পারেন শর্ত সাপেক্ষে। সেক্ষেত্রে পণ্য গ্রহনের পর সর্বোচ্চ ৪৮ ঘণ্টার মধ্যে আপনাকে complain@sherpurbazar.com এ ইমেইল করতে হবে অথবা আমাদের হটলাইন নাম্বার 09602 111 444, 01971-588988 আমাদের অবহিত করতে হবে। উল্লেখ্য যে পণ্যের পুরো টাকা ফেরত নেবার ক্ষেত্রে পণ্যটি সম্পূর্ণ অক্ষত/ ত্রূটিমুক্ত অবস্থায় থাকতে হবে এবং ফেরত পাঠানোর সকল পরিবহন খরচ আপনাকে বহন করতে হবে।

 

আরো জানুন…

১। নির্দিষ্ট দিনের মধ্যে অর্থাৎ পেমেন্ট করার ৭ দিনের মধ্যে আমরা পণ্যটির হোম ডেলিভারি দিতে ব্যর্থ হলে আপনি আপনার সম্পূর্ণ টাকা ফেরত পাবেন। একমাত্র আমরাই ক্রেতাকে দিচ্ছি ১০০% অর্থ ফেরতের অঙ্গীকার।
২। আমাদের কোন ভুলের কারণে ক্রেতার অর্ডার দেয়া পণ্যটির যদি সাইজ বা কালার না মিলে কিংবা ভুলে অন্য পণ্য ক্রেতার কাছে চলে যায় সেক্ষেত্রে আমরা পণ্য ফেরত নিতে বাধ্য থাকবো। কিন্তু ক্রেতার ভুলের জন্য শেরপুর বাজার কোনভাবেই দায়ী থাকবে না। তাই, ক্রেতাদের কাছে আমাদের অনুরোধ কোন পণ্য অর্ডার দেয়ার আগে ভালভাবে সাইজ ও কালার তথা পণ্য সংক্রান্ত সব ধরনের তথ্য নিশ্চিত হবেন।
৩। আমাদের ডেলিভারি হাতে পাওয়ার পর যদি আপনি দেখেন যে পণ্যটি ভাঙ্গা, ছেড়া কিংবা ছবির সাথে মিলছে না সেক্ষেত্রে দ্রুত সমাধান পাওয়ার জন্য আপনি আমাদের হটলাইনে ফোন করবেন।
৪। অপ্রত্যাশিত কোন কারণে সেটা হতে পারে রাজনৈতিক অস্থিরতা, দীর্ঘ সরকারি ছুটি, কাস্টমসে জটিলতা পণ্য ডেলিভারি দিতে যদি ১০ দিনের বেশী সময় লাগে সেক্ষেত্রে ক্রেতার সাথে আলোচনা সাপেক্ষে সমাধান দেয়ার চেষ্টা করা হবে। যেহেতু এ ধরণের পরিস্থিতিতে ক্রেতার বা আমাদের কিছু করার থাকে না।